কদিন আগে লিওনেল মেসি বিয়ে করেছেন দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে। বিয়ের পর স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে মধুচন্দ্রিমা কাটাতে গিয়েছিলেন ক্যারিবীয় দ্বীপদেশ অ্যান্টিগা অ্যান্ড বারবুডায়। মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরেছেন বার্সেলোনা ফরোয়ার্ড।

ক্যারিবীয় দ্বীপ থেকে সোমবার রাতে স্পেনে ফেরেন মেসি। বিমানে করে স্ত্রী রোকুজ্জো এবং দুই ছেলে থিয়াগো ও মাতেওকে নিয়ে ফেরার একটি ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন বার্সা তারকা। ক্যাপশনে লিখেছেন, ‘ঘরে ফিরছি’।

গত ৩০ জুন নিজের জন্ম শহর রোজারিওতে রোকুজ্জোকে বিয়ে করেন মেসি। বিয়ের পরই পরিবার নিয়ে মধুচন্দ্রিমায় যান অ্যান্টিগায়। সেখানে আবার হঠাৎ দেখা হয়ে যায় ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ ও তার পরিবারের সঙ্গে! স্ত্রী সোফিয়া বালবি ও দুই সন্তানকে নিয়ে সুয়ারেজও সেখানে ছুটি কাটাতে গিয়েছিলেন।

মধুচন্দ্রিমা শেষ। আবার শুরু হচ্ছে ফুটবলের ব্যস্ততা।শুক্রবার থেকে খেলোয়াড়দের নিয়ে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করবেন বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে। এরপর বার্সা উড়ে যাবে যুক্তরাষ্ট্রে। সেখানে তারা ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন কাপের ম্যাচ খেলবে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের বিপক্ষে।

এরপর স্পেনে ফিরে ব্রাজিলের ক্লাব শাপেকোয়েনসের বিপক্ষে আছে হুয়ান গাম্পার ট্রফির ম্যাচ। মৌসুম শুরুর আগে ভালভার্দের দল আবার রিয়ালের বিপক্ষে খেলবে স্প্যানিশ সুপার কাপের দুই লেগের ম্যাচ।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here