চিত্রনায়ক বাপ্পী
চিত্রনায়ক বাপ্পী

বাংলা চলচ্চিত্রের বর্তমান নায়কদের মধ্যে অন্যতম বাপ্পী চৌধুরী। গতকাল ছিল এই নায়কের জন্মদিন। বিশেষ এই দিনে বাপ্পী জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই বিশেষ দিনে তিনি বিয়ের ঘোষণা দিয়েছেন। বাপ্পী জানান, জন্মদিনে বাবা-মার জন্য আমার পক্ষ থেকে এটা উপহার। আগামী বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করতে পারি।

বাপ্পী বলেন, আমার বড় ভাই গত বছর বিয়ে করেছেন। তারপর থেকেই আমার ওপর বিয়ের চাপ দিচ্ছিলেন বাবা-মার। তারা যেখানেই যেতেন আমার জন্য বউ দেখা শুরু করেন। গতকাল আমার জন্মদিন ছিল। ওইদিন সকালে বাবা-মাকে আমি সম্মতি দিয়েছি, তাদের পছন্দই আমার পছন্দ জানিয়ে দিয়েছি। জন্মদিনে এটা বাবা-মার জন্য উপহার।

নিজের পছন্দ নয়, বিয়ের জন্য মা-বাবার পছন্দকে প্রাধান্য দিচ্ছেন বাপ্পী। তিনি বলেন, আমি আসলে যৌথ পরিবারে বড় হয়েছি, পরিবার মানে আমি বুঝি মা-বাবা, ভাইবোন, চাচা-চাচি, চাচাতো ভাইবোন, দাদা-দাদি। আমি যেহেতু কাজের কারণে পরিবারকে সময় দিতে পারি না, তাই আমি চাই আমার পরিবারের মধ্যমণি হবে আমার স্ত্রী। যে কারণে আমি সাধারণ একটি মেয়ে চাই, যে আমার পরিবারকে সময় দেবে।

বাপ্পী বলেন, অনেকেই ভালো লাগে কিন্তু বিয়ে করে বউ বানাব এমন কাউকে এখনো পাইনি। বিয়েটা আসলে আমি পরিবারের পছন্দেই করতে চাই। এখন থেকে তারা আমার বউ দেখা শুরু করেছেন। আর যখন বিয়ে করবো সবাইকে জানাবো। আমার বিয়েতে কোনো লুকোচুরি থাকবে না।

বাপ্পী বর্তমানে ছবির শুটিং নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন। এই নায়ক অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবির মধ্যে রয়েছে প্রেমের বাঁধন, পলকে পলকে তোমাকে চাই, ডেঞ্জার জোন, দাগ, আসমানী। সর্বশেষ বাপ্পী অভিনীত দুলাভাই জিন্দাবাদ ছবিটি মুক্তি পেয়েছে।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here