ভাঙছে শাকিব-অপুর ঘর : গুঞ্জন কি সত্যি হচ্ছে?
ভাঙছে শাকিব-অপুর ঘর : গুঞ্জন কি সত্যি হচ্ছে?

বেশ কিছু দিন ধরে শাকিব-অপুর ঘর ভাঙছে, এমন গুঞ্জন চলছিল সিনে পাড়ায়। সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই সত্যতার প্রমাণ দিলেন শাকিব নিজেই। গেল বৃহস্পতিবার নতুন ছবির শুটিংয়ে অংশ নিতে শাকিব বাংলাদেশ ছেড়ে ভারতের উদ্দেশ্যে রওনা দেন। যাওয়ার সময় ডিভোর্স পেপারে স্বাক্ষর করে গিয়েছেন, এমটাই বললেন শাকিব নিজেই। ইতিমধ্যে এমন খবর এখন সবরই জানা।

নতুন আরো এক গুঞ্জন উঠেছে সিনে পাড়ায়। শাকিবের ঘনিষ্ঠসূত্রে খবর মিলেছে ফেব্রুয়ারীতে বুবলিকে বিয়ের ঘোষনা দিতে পারেন শাকিব খান। আর এই গুঞ্জন উড়িয়ে দেয়ার মত না। বুবলি তার জায়গা থেকে বরাবরই স্ট্রং ছিল। সে অপুর বিরুদ্ধে নানা সময়ে নানা কথা বললেও শাকিব এর প্রতিবাদ করেনি কখনো। বরং শাকিব বুবলির প্রশংসা করে বেড়াতেন। যার প্রমাণ গণমাধ্যম ও টিভি মিডিয়া।

বুবলির সঙ্গে ছবি ব্যবসায়িকভাবে সফল না হলেও একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছে। এসব ছবিতে বুবলির চুক্তিবদ্ধতার পেছনে কলকাঠি নাড়ে স্বয়ং শাকিব।

বুবলিকে যে ঘরে তুলতে পারে সে খবর অপুও আঁচ করতে পেরেছিল। সে জন্যই বরাবরই বুবলিকে কাছে ঘেষতে দেয়নি অপু। এই পরিপেক্ষিতেই টিভি সেটের সামনে অপু মুখ খুলেছে।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here