শরীর নিয়ে এবার কী বললেন বিদ্যা বালান!
শরীর নিয়ে এবার কী বললেন বিদ্যা বালান!

২০ কোটি রুপির ‘তুমহারি সুল ‘ সিনেমাটি মাত্র দুই সপ্তাহে বক্স অফিসে ৪০ কোটির রুপির বেশি ব্যবসা করেছে।  আর এর সুবাদে দীর্ঘদিন পর হিট ছবির মুখ দেখলেন বিদ্যা বালান। কুড়িয়েছেন সমালোচকদের প্রশংসাও।  এত কিছুর পরও একটি বিষয় নিয়ে ক্ষুব্ধ এই গুণী নায়িকা। নিজের ওজন নিয়ে বারবার কথা শুনতে হচ্ছে তাকে। বিষয়টি একদমই পছন্দ নয় বিদ্যার।

বিয়ের পর ওজন অনেকটাই বেড়ে গেছে। প্রচলিত নায়িকাদের তুলনায় বর্তমানে একটু স্থূলকায়। এতে অবশ্য মোটেও চিন্তিত নন বিদ্যা। কেউ তাকে মোটা বললেও আপত্তি নেই। কিন্তু তিনি মোটা হচ্ছেন কেন- এই প্রশ্ন একদম পছন্দ নয় এই আবেদনময়ীর।

বিদ্যার কাছে শরীরের থেকে বেশি গুরুত্বপূর্ণ অভিনয়। পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে কোনো ত্রুটি করেন না তিনি। অভিনেত্রী হিসেবে ‘সুলু’র মতো আরও অনেক সাধারণ মানুষের চরিত্রে অভিনয়ের ইচ্ছা আছে। এসব চরিত্রের জন্য জিরো ফিগারের প্রয়োজন নেই। কেউ কেউ তার ওজন নিয়ে চিন্তিত কেন- প্রশ্ন বিদ্যার।

নায়িকাকে জিরো ফিগার হতেই হবে- এই চিন্তাধারার পরিবর্তন চান তিনি। চান মানুষ কেবল তার অভিনয়ের কথা মনে রাখুক। বিয়ের পর জীবনে পরিবর্তন এসেছে, ওজন বেড়েছে- এসব স্বীকার করেন বিদ্যা। তবে বিয়ে ও সন্তানে হওয়া মানেই অভিনয় জীবন থেমে যাবে তা নয়। যতদিন চাইবেন ততদিন অভিনয় করতে চান তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here